নতুন লুকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নুসরাত

Ads

সবুজ রঙের ক্রপ টপ। বুকে, পেটে ট্যাটু। সঙ্গে বব কাট। একেবার ভিন্ন লুকে এভাবেই ফের নেট দুনিয়া কাঁপালেন নুসরাত জাহান।

কিন্তু কেন এমন অন্যরকম লুকে ছবি পোস্ট করলেন অভিনেত্রী-সাংসদ? আসল কারণ ‘এসওএস কলকাতা’। এই ছবিতে নাকি এমন লুকেই ধরা দেবেন তিনি। যার প্রথম ঝলকেই মুগ্ধ নেটিজেনরা।
ইনস্টাগ্রামে দেওয়া ওই ছবিগুলি শুটিংয়ের ফাঁকেই যে তোলা, তা তার পোস্টের লেখার মাধ্যমেই স্পষ্ট। কোনো ছবিতে লাজুক চোখে তাকিয়ে রয়েছেন আবার কোনো ছবিতে হাতে কাপ। পরনে খুব সম্ভবত সাদা রঙের টপ। আর বাকি দু’টি ছবিতে একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন তিনি। সবুজ রঙের পোশাক। বুকে, পেটে আঁকা ট্যাটু।
চুলে বব কাট। নেটিজেনরা বলছেন, সব মিলিয়ে নাকি অনবদ্য নুসরাত। সন্ত্রাসের কবলে কলকাতা, কীভাবে বাঁচবে এই শহর? সেই গল্পই বলবে মিমি-নুসরতের নতুন ছবি ‘এসওএস কলকাতা’। সাংসদ হওয়ার পর ‘এসওএস কলকাতা’র হাত ধরেই একসঙ্গে পর্দায় প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন এই দুই অভিনেত্রী। তাই এই ছবিকে ঘিরে অনুরাগীদের মনে আলাদা একটা কৌতূহল যে থাকবে, তা বলাই বাহুল্য!

সন্ত্রাসবাদ, পুলিশ, রক্তারক্তি… রহস্য-রোমাঞ্চের সব রকম উপকরণে ঠাসা ছবির চিত্রনাট্য! এই সিনেমায় যে অ্যাকশন সিকোয়েন্সও থাকবে, তা মোটামুটি আন্দাজ করাই যায় প্রথম পোস্টারের ঝলক দেখে। মিমি-নুসরত, যশ ছাড়াও ছবিতে অভিনয় করছেন প্রযোজক এনা খোদ এবং শান্তিলাল মুখোপাধ্যায়ও। পরিস্থিতি ঠিক থাকলে চলতি বছরের পুজোতেই সম্ভবত মুক্তি পাবে ‘এসওএস কলকাতা’। আবার এক ফ্রেমে দুই সাংসদকে দেখার আশায় উদগ্রীব অনুরাগীরা। সূূূএ:পূর্বপশ্চিমবিডি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here