খোকসায় আইন-শৃংখলা রক্ষায় পুলিশের মহড়া

Ads

শেখ সবুজ আহমেদ, কুষ্টিয়া থেকে:জেলার খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহুরুল আলম এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন সড়ক-মহাসড়কে আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশি মহড়া অনুষ্ঠিত হয়েছে। আসন্ন পবিত্র ঈদুল আযহা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ও ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে খুব হাসির জানমালের নিরাপত্তায় জঙ্গিবাদ সন্ত্রাস ও মাদক নির্মূলে পুলিশ প্রশাসনের উদ্যোগে এলাকাবাসী তথা খোকসাবাসী সাধুবাদ জানিয়েছেন। এ সময় তিনি স্থানীয় সাংবাদিকদের জানান ’করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব নিশ্চিত করে ঈদে ঘরমুখো জনসাধারণকে একটি সুন্দর,সু-শৃঙ্খল ঈদ উপহার দিতে চাই’।

আজ বুধবার(২৯ জুলাই ) সকালে আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে সকল নাশকতা রুখে দিয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে খোকসা থানা এলাকার গুরুত্বপূর্ণ পয়েন্টে থানা পুলিশের মহড়া শেষে একথা বলেন তিনি।
কুষ্টিয়া জেলার প্রতিটি প্রবেশ পথে খোকসা-পাংশা সীমান্তের চেক পোষ্টে ইতি মধ্যেই ব্যাপক টহল জোরদার করা হয়েছে। যে কোন সন্দেহ ভাজন গণপরিবহন, পণ্যবাহী গাড়ি এবং সন্দেহ ভাজন ব্যাক্তিদের কড়া নজরদারির মধ্যে দিয়ে প্রবেশ করতে হচ্ছে।

জহুরুল আলম আরো বলেন, কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপার এস এম তানভির আরাফাত (পিপিএম বার) এর সার্বিক দিকনির্দেশনায় ঈদকে সামনে রেখে জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে ব্যাপক প্রস্তুুতি গ্রহন করেছি। যেকোন ধরনের নাশকতা এড়াতে কাজ করছে আমার খোকসা থানা পুলিশ। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি সকল এজেন্ডা বাস্তবায়নে ও সার্বক্ষণিক মাঠে আছে খোকসা থানা পুলিশ।

তিনি আরো বলেন,সামনে আসছে ঈদুল আযহা এই ঈদকে সামনে রেখে এলাকাতে যাতে চুরি না হতে পারে এবং কোন রকম কেউ অরাজকতা সৃষ্টি করতে না পারে তার জন্য খোকসা থানা প্রশাসন দৃষ্টি রাখবে।
এসময় থানার তদন্ত ওসি মো:ইদ্রীস,এস আই সুলতান, এস,আই ওয়াজেদ, এ,এস আই শাহীন, তুহীন সহ অন্যান্য অফিসার ও সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here