আজ ‘ঝিঙুরের ঝাঁক’-এর প্রাণের আরাম

Ads

অনলাইনে প্রথমবারের মতো প্রতি সপ্তাহে নিয়মিত একটি আবৃত্তি অনুষ্ঠান শুরু করেছে আবৃত্তি সংগঠন ‘ঝিঙুরের ঝাঁক’। ‘প্রাণের আরাম’ শিরোনামে এই অনুষ্ঠানটির প্রতিটি পর্বে অতিথি হিসেবে থাকছেন দেশবরেণ্য আবৃত্তিশিল্পীরা।

আজ (৩০ জুলাই) রাত সাড়ে ৯টায় ‘ঝিঙুরের ঝাঁক’র ফেসবুক পেইজ থেকে সরাসরি সম্প্রচারিত হবে ‘প্রাণের আরাম’ অনুষ্ঠানটি। ঝিঙুরের ঝাঁক’র সভাপতি সূনৃত সুজন’র সঞ্চালনায় আজকের আয়োজনে অতিথি হিসেবে আবৃত্তি নিয়ে কথা বলবেন এবং আবৃত্তি শোনাবেন কিংবদন্তী অভিনেতা, প্রবাদপ্রতিম আবৃত্তিশিল্পী, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি আসাদুজ্জামান নূর এবং দেশবরেণ্য আবৃত্তিশিল্পী, সংগঠক, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মো. আহকাম উল্লাহ্।

‘প্রাণের আরাম’ শিরোনামে এই অনুষ্ঠান প্রসঙ্গে ‘ঝিঙুরের ঝাঁক’র সভাপতি সূনৃত সুজন সারাবাংলা’কে জানালেন, ‘চলমান বৈশ্বিক সংকটের এই অবরুদ্ধ দিনে মানুষের কানে ও প্রাণে একটু ভালো লাগা কিংবা একটু আরাম দিতেই আমাদের এই প্রয়াস। সম্ভবত ঝিঙুরের ঝাঁক-ই একমাত্র দল যারা নিয়মিত এমন একটি সাপ্তাহিক আবৃত্তি আয়োজন শুরু করলো। আমরা বিশ্বাস করি সকলের সহযোগিতায় নানা রকম নিত্যনতুন ইতিবাচক উদ্যোগ ও নান্দনিক আয়োজনের মধ্য দিয়ে বাংলা সংস্কৃতির ইতিহাসে গুরুত্বপূর্ণ একটি উদাহরণ হয়ে উঠবে ঝিঙুরের ঝাঁক’।
Attachments area

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here