Ads

কঙ্গনার পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে কঙ্গনা নিজেই বলেছেন, তিনি মাদকাসক্ত ছিলেন। আর এখন কঙ্গনার দাবি, কেউ যদি প্রমাণ করতে পারে যে তিনি মাদকাসক্ত, তাহলে চিরতরে তিনি মুম্বাই ছেড়ে চলে যাবেন।

 

কঙ্গনা ওই সাক্ষাৎকারে বলেছিলেন, আমি বাড়ি থেকে পালিয়ে গেলাম। পরের দুই বছরের ভেতর আমি বলিউডের হিরোইন হলাম। আর সেই সঙ্গে মাদকাসক্ত হয়ে পড়লাম। আমার জীবনে অনেক কিছু ঘটে গেল। অথচ তখন আমি কেবল কিশোরী। তাহলে বুঝুন, আমি কতটা ভয়ঙ্কর।

 

এদিকে ২০১৬ সালে কঙ্গনার সাবেক প্রেমিক অধ্যয়ন সুমনের দাবি, কোকেনে আসক্ত ছিলেন কঙ্গনা। ২০০৮ সালে কঙ্গনার জন্মদিনে কোকেন পার্টি করা নিয়ে তাদের মধ্যে ঝগড়াও হয়।

 

সংবাদ মাধ্যম ‘ডিএনএ’–কে দেওয়া এক সাক্ষাৎকারে অধ্যয়ন সুমন বলেন, ২০০৮ সালে ‘দ্য লিলা’য় ও ওর জন্মদিনের পার্টি করে। ইন্ডাস্ট্রির পরিচিতদের দাওয়াত দিয়েছিল। বলল, রাতে নাকি কোকেন পার্টি করবে। শুনেই আমি না করে দিই। এই নিয়ে আমাদের মধ্যে অনেক কথা–কাটাকাটি হয়। একপর্যায়ে আমি বের হয়ে যাই। এটা সত্যি যে কঙ্গনা চরমভাবে মাদকাসক্ত ছিল।

 

এদিকে কঙ্গনা কয়েক দিন আগেই ‘বলিউডের শতকরা ৯৯ শতাংশ মাদকাসক্ত’ তবে তিনি নিজে নন দাবি করে টুইট করেন। সেখানে তিনি লেখেন, তদন্ত হোক। আমার কল রেকর্ডস খুঁজে দেখা হোক, অনুগ্রহ করে আমার ড্রাগ টেস্ট হোক। খতিয়ে দেখা হোক কোন কোন মাদক পাচারকারীর সঙ্গে আমার কথা হয়েছে। যদি মাদকের সঙ্গে আমার কোনো রকম যোগসূত্র পাওয়া যায়, তাহলে আমি আমার সব ভুল-অপরাধ স্বীকার করব এবং চিরতরের জন্য মুম্বাই ছেড়ে যাব।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here