Ads

বলিউড এখন বিতর্কের জন্য আদর্শ স্থান হয়ে উঠেছে। প্রতিনিয়তই চলছে একে অপরের বিরুদ্ধে দলবাজি কিংবা বিরোধিতা। মূলত সুশান্তের মৃত্যুর পর কার্যত দুভাগে বিভক্ত হয়ে গিয়েছে বি টাউন।

 

কেউ কঙ্গনার পাশে দাঁড়িয়ে কথা বলছেন, আবার কেউ কেউ প্রভাবশালীদের হয়ে সুর চড়াচ্ছেন। এবার সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করে তোপের মুখে পড়লেন অনিল কন্যা সোনম কাপুর।

মাদক কান্ডে বলিউড যখন উত্তাল, ঠিক সেই মুহুর্তে বিস্ফোরক মন্তব্য করে ফের আলোচনার জন্ম দিয়েছেন জয়া বচ্চন।

সম্প্রতি রাজ্যসভার সংসদে অভিনেত্রী বলেন, মাদক চক্রে জড়িত কিছু মানুষের জন্য পুরো ফিল্ম ইন্ডাস্ট্রিকে দোষারোপ করা যায় না। এই ইন্ডাস্ট্রিতে অন্তত ৫ লাখ মানুষ কর্মরত। এখান থেকে যা আয় হয়, তা দিয়েই সবার পেট চলে।

 

কিন্তু কিছু মানুষ যে থালায় খাচ্ছেন, সেখানেই ছিদ্র করছেন বলেও মন্তব্য করেন বর্ষীয়ান এই চিত্রতারকা ও সাংসদ।

 

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) জয়া বচ্চনের মন্তব্যের একটি ভিডিও নিজের টুইটারে হ্যান্ডলে শেয়ার করেছেন সোনম কাপুর। সেখানে তিনি লিখেছেন, ‘আমি বড় হয়ে জয়া বচ্চনের মতো হতে চেয়েছিলাম।’

 

সোনমের এই মন্তব্যের পরেই হাসির রোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

 

নেটিজেনরা কটাক্ষের সুরে অভিনেত্রীকে তোপ দেগে বলেন, ৩৫ বছরেও বড় হননি সোনম! তাহলে আরো কবে বড় হবেন আপনি বলেও প্রশ্ন তোলেন অনেকেই।

যদিও সোনমকে নেটিজেনদের পাল্টা আক্রমণ করতে দেখা যায়নি।

 

শুধু সোনম কাপুর একাই নন, জয়া বচ্চনের হয়ে সোশ্যাল মিডিয়ায় সুর চড়াচ্ছেন তাপসী পান্নু, অনুরাগ ক্যাশপ, দিয়া মির্জা সহ অনেকেই।

 

তবে জয়ার দিকে প্রশ্নের বান ছুড়ে দিয়ে কঙ্গনা বলেন, ‘জয়াজি, আপনার মেয়েকে ছোটবেলায় কেউ যদি হেনস্তা করতেন, হাতে মাদক উঠিয়ে দিতেন কিংবা শারীরিক নির্যাতন করতেন তাহলে কি এভাবে কথা বলতে পারতেন? অনুগ্রহ করে আমাদের প্রতিও একটু কোমল মনোভাব দেখান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here