Ads

নিজস্ব প্রতিনিধি: জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা আহ্বায়ক কমিটির উদ্যোগে পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ’র প্রথম মত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বাদ যোহর নগরীর ১নং রেলগেইট সংলগ্ন আল জয়নাল প্লাজার জাতীয় পার্টি কার্যালয়ে জাতীয় পার্টির অন্যতম নেতা আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন এর সার্বিক সহযোগিতায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং ঢাকা-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী মীর আবদুস সবুর আসুদ। তিনি বলেন, আজ এ অনুষ্ঠানে এসে আমি দেখলাম কিভাবে অত্যাচার করা হচ্ছে নারায়ণগঞ্জে জাতীয় পার্টি নেতাদের উপর।এখানে ব্যানারে খোকার নাম নেই। এখানে অনেকেই জাতীয় পার্টি করতে চায় কিন্তু তারা ভয়ে করতে পারে না। আমি চেয়ারম্যানের কাছে এই বিষয়ে কথা বলবো। গভীর অন্ধকারে ছেয়ে গেছে আমাদের এই মাতৃভূমি। দেশের বড় দুই রাজনৈতিক দলের প্রতি সাধারণ মানুষের অনিহা চলে এসেছে। দেশের মানুষ এখন শুধু জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। খুব অচিরেই আমরা ক্ষমতায় আসবো এবং দেশের জনগণের সেবা করবো।

নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা পার্টির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব’র সভাপতিত্বে এবং জাতীয় পার্টির সদস্য মোঃ গোলাম কাদিরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল হোসেন, জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম মহাসচিব আমির হোসেন ঢালু ও মোঃসালাউদ্দিন আহমেদ খোকা মোল্লা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here