Ads

আশুলিয়া প্রতিনিধিঃঢাকার নিকটবর্তী আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে হাশেমুল ইসলাম টুটুল(১৯) নামের এক যুবককে মারধরের ঘটনায় কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।আশুলিয়ার ভাদাইল মধ্যপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে রকি ওরফে ছোট রকি, রনির ছেলে রাকিবুল ইসলাম, পাবনা জেলার সাথিয়া থানার জাহাঙ্গীরের ছেলে সোহান, জামালপুর সদর থানার রফিকের ছেলে নাবিব।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন ওর রশিদ। এর আগে (২২ নভেম্বর) রাতে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী হাশেমুল ইসলাম টুটুল (১৯) ভাদাইল পূর্বপাড়া এলাকার বাসিন্দা। তিনি একই এলাকার সিদ্দিক মাতব্বরের ইলেকট্রনিকস শো-রুমে কাজ করতেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৮ জুন সন্ধ্যায় শো-রুমের কিস্তির টাকা আদায় করতে জামগড়ার উদ্দেশ্যে রওয়ানা হয় টুটুল। জামগড়া এলাকার রূপায়ন মাঠ সংলগ্ন শাহিনের বাড়ির সামনে পৌঁছালে গ্রেফতাররাসহ অজ্ঞাত আরো ১০ থেকে ১২ জন তাকে তাকে হত্যার উদ্দেশ্য দেশীয় অস্ত্র, হকিস্টিক, চাপাতি, চাইনিজ কুড়াল লোহার রড় দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় অজ্ঞান হয়ে পড়লে মৃত ভেবে আসামিরা চলে যায়। পরে তার গোঙ্গানির শব্দ শুনে পথচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেফার্ড করা হয়। গত ১০ জুন তাদের বিরুদ্ধে মামলা দায়ের হলে তারা গা ঢাকা দেয়। মামলার প্রায় ৪ মাস পর আসামিদের গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন ওর রশিদ জানান, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here