Ads
এক ঘণ্টা চেষ্টার পর সাততলা বস্তির আগুন নিয়ন্ত্রণে

 মহাখালীর সাততলা বস্তির আগুন নিয়ন্ত্রণে এসেছে।ফায়ার সার্ভিসের এক ঘন্টা চেষ্টার পর রাত ১২.৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণ হয়।  তবে কোন ধরণের হতা-হতের খবর পাওয়া যায়নি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

আগুনের নিয়ন্ত্রণের পর ফায়ার সার্ভিসের পক্ষ থেকে সাংবাদিকদের ব্রিফ করা হয় । বিফ্রিংয়ে বলা হয়, আগুন নিয়ন্ত্রণে আসলেও উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। তবে কেন আগুন লেগেছে সে ব্যাপারে সুস্পষ্ট কোন কিছু জানানো হয়নি।

বিফ্রিংয়ে আরো জানানো হয়, বস্তিতে বেশির ভাগ ঘরেই অবৈধ কারেন্ট-গ্যাস ব্যবহার করা হতো। সেখান থেকেও আগুন লাগতে পারে। তবে বস্তিতে যাওয়ার রাস্তা চাপা থাকায় এবং পাশে কোন পানির ব্যবস্থা না থাকাতেই আগুনে বেশি ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিসের বিফ্রিংয়ে জানানো হয়। তদন্ত কমিটি গঠন করার পরই জানা যাবে কি কারণে আগুন লেগেছে কিংবা কি পরিমাণ ক্ষতি হয়েছে।

এরআগেসোমবার (২৩ নভেম্বর) রাত ১১ টা ৪৭ মিনিটে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিস সূত্র থেকে জানা যায়, মহাখালী সংক্রমণ ব্যাধি হাসপাতালের সামনে সাততালা বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে প্রথমে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটকে পাঠানো হয়। আগুনের গতিবেগ বেশি হওয়াতে পরবর্তীতে আরও ইউনিট যোগ করা হয়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের এখন মোট ১২টি ইউনিট কাজ করছে।

বস্তিতে প্রায় তিনশোর মতো কাপড় ও ফার্ণিচারের দোকান ছিলো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here